ডেইলপাড়া স্কুল সড়কের জলাবদ্ধতা নিরসনে খাল খননকাজ উদ্ভোধন

বেলাল উদ্দিন সিনিয়র স্টাফ রিপোর্টার :আজ  দুপুর চট্টগ্রাম পতেঙ্গা ডেইলপাড়া খাল খননকাজ  করেন  ৪১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব ছালেহ আহম্মদ চৌধুরী ও তাহের ব্রাদার্সের প্রকৌশলী ছয়দ নূরের সমন্বিত প্রচেষ্টায় ও উদ্যোগে এই খাল খননকাজ উদ্ভোধন করা হয়!

সাংবাদিকদের বলেন সকল প্রতিবন্ধকতা দূর করে এই খননকাজ দ্রুতই সম্পন্ন হবে বলে জানিয়েছেন সাবেক কাউন্সিলর আলহাজ্ব ছালেহ আহম্মদ চৌধুরী।

প্রসঙ্গত দীর্ঘদিন যাবৎ ডেইল পাড়া এলাকার বাসিন্দারা জলাবদ্ধতার কারণে খুবই দুর্বিষহ জীবন যাপন করছিলো । মূলত সীবিচ গামী সড়কটির পাশ ঘেঁষা খাল দখল করে গড়ে উঠেছে অসংখ্য কালভার্ট! আর খালটির মাঝখানে মাটির স্তুপ জমে তীব্র জলাবদ্ধতায় দীর্ঘদিনের ভোগান্তিতে রয়েছে উক্ত এলাকার হাজার হাজার মানুষ।

ময়লা পানির দুর্গন্ধে সড়কটির বাতাস ভারি হয়ে ওঠেছে, ছোট্ট শিশু থেকে বৃদ্ধ বেশিরভাগই এই দূষণের ফলে নানান রোগে আক্রান্ত হচ্ছিলো।  প্রতিদিনই এই সড়কে বিভিন্ন শ্রেনীপেশার হাজার হাজার পথচারী ও যাত্রী চলাচল করে। খালের খননকাজ শুরু হওয়ায় সকলেই আনন্দ প্রকাশ করে এবং দ্রুতই যেন এটি চলাচল উপযোগী করা হয় সেই প্রত্যাশা রেখে কতৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী ।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট