মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

হাসান সাদী,নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:মহান বিজয় দিবস উপলক্ষে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে নাগরপুরের বিভিন্ন স্কুলের পড়ুয়া অসচ্ছল মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ হিসাবে খাতা,কলম,পেনসিল, স্কেল,ফাইল বিতরণ করা হয়েছে। 

আজ বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ খ্রি.সকাল ১১.০০ টায়  আইয়ূব আলী সুপার মার্কেটে অবস্হিত নাগরপুরের ঐতিহ্যবাহী মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর ডা.এম.এ.মান্নান এর সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণ হয়। 

শিক্ষা উপকরণ বিতরণ কালে ডা.এম.এ.মান্নান বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন সেই সব বীর মুক্তিযোদ্ধাসহ সমগ্র জাতির অবদানের কথা আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং তাদের যথাযথ প্রতিদানের জন্য দোয়া করছি।

তিনি আরও বলেন- আমার প্রতিষ্ঠান সব সময় দেশের কল্যানে কাজ করে যাচ্ছে তারই অংশ হিসাবে আজ অসচ্ছল মেধাবী ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছি। আমার এই সামাজিক কল্যানমৃলক  কার্যক্রম চলতেই থাকবে, চলতেই থাকবে,ইনশাআল্লাহ। দেশকে এগিয়ে নিতে হলে মেধাবী মানব সম্পদ তৈরী করতে হবে। দেশের উন্নয়নে দল মত নির্বিশেষে সকলের এগিয়ে আসতে হবে। আমি দেশে সকল মানুষের জন্য দোয়া প্রর্থনা করি, মহান আল্লাহ যেন আমাদের প্রিয় বাংলাদেশকে  সকল প্রকার বিপদ আপদ, বালা মসিবত থেকে হেফাজত করেন,আমিন।

মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের পক্ষ থেকে প্রিয় দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। 

শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্হিত ছিলেন-সম্মানিত মুরুব্বী মো.চাঁন মিয়া, মো.তোফায়েল আহমেদ,মো.সাদিকুর ইসলাম,ডা.কাউছার খান প্রমুখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট