আসন্ন চৌগাছার পৌরসভা নির্বাচনের পদপ্রার্থী জসিম উদ্দীনকে নিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের চৌগাছা উপজেলার জনপ্রিয় ব্যাক্তি আসন্ন চৌগাছা পৌরসভা মেয়র নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জসিম উদ্দীনকে নিয়ে বিভিন্ন অপপ্রচার চলছে। 

আসন্ন চৌগাছা পৌরসভা নির্বাচনের মনোনয়ন প্রার্থী জসিম উদ্দীন, বিগত কয়েকবছর সর্বস্তরের জনগনের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রেখে এসেছেন। শুধু নিজের ইচ্ছায় চৌগাছা উপজেলার হতদরিদ্র, অসহায় মানুষের আস্থা অর্জন করে তাদের কথা রাখতেই চৌগাছা পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেন তিনি। বিগত করোনাকালে উপজেলায় নিম্নবিত্ত মানুষের পাশে দাড়ানোতে তার ভুমিকা অপরিসীম ছিলো। 

দেশপ্রেম ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালিত করে জননেত্রী শেখ হাসিনার, ডিজিটাল ও দরিদ্রমুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে যখনই সে পৌর নির্বাচনে মনোনয়ন পদপ্রার্থী, ঠিক সেই  সময় একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে তার এই অর্জিত জনপ্রিয়তা ও আস্থা নষ্ট করার জন্য। 

সম্প্রতি মনোনয়ন ফরম পূরণের সাথে সাথে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ  মাধ্যমে ও বিভিন্ন অনুমোদনহীন অবৈধ অনলাইন নিউজ পোর্টালে, ভুয়া তথ্য ও লেখা প্রদর্শন করে সাধারণ জনগনের মধ্যে এই জনপ্রিয় নেতার সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিকর অবস্থা সৃষ্টি করছে। 

অন্যদিকে শুধু মাত্র প্রিয় নেতা জসিম উদ্দীনের বিরুদ্ধে অপপ্রচার নয়, চলছে আরও পদপ্রার্থীর বিরুদ্ধে একই ধরনের অপপ্রচার। আর এই অপপ্রচারের জন্য কুচক্রী মহল অনুমোদনহীন অবৈধ নিউজ পোর্টাল ও অনলাইন পোর্টাল গুলোকে অস্ত্র হিসেবে বেছে নিয়েছেন। 

পদপ্রার্থী জসিম উদ্দীন জানান, আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল এই ধরনের অপপ্রচার চালাচ্ছে। ইর্ষাকাতর হয়ে আমার জনপ্রিয়তা নষ্ট করাই তাদের মূল উদ্দেশ্য। কে বা কারা এই ধরনের কর্মকান্ড করছে আমি জানি না। তবে এ ব্যাপারে আমি জনগনের উদ্দেশ্যে বলবো, এসব উদ্ভট, ভুয়া সংবাদ, অপপ্রচারে কান না দিয়ে নিজ চক্ষু দিয়ে বিচার করুন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট