বগুড়ায় বাস ও ট্রাকের সংঘর্ষে, নিহত ৬

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃবগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে দুই চালকসহ ৬ জন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন অন্তত ১০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা-রংপুর মহাসড়কের কলেজ রোডে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করেছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্র জানায়, বগুড়াগামী এসআর ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস বেপরোয়া গতিতে আসছিল। রবিবার ভোর পৌনে ৫টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার কলেজ রোড এলাকায় পৌঁছলে ওয়ারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। তখন পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে দুই চালকসহ ৬ জন নিহত হন। আহত ১০ জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর বাস-ট্রাক মহাসড়কে থাকায় অন্তত এক ঘণ্টা যান চলাচল ব্যাহত হয়। এতে উভয় পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের শেরপুর ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট