সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডের বিচারের দাবিতে দৌলতখানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি,ভোলা, দৌলতখানঃ নোয়াখালী কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে নিহত সাংবাদিক বোরহানউদ্দীন মুজাক্কির হত্যাকান্ডের আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন দৌলতখান উপজেলার কর্মরত সাংবিধানিকরা।
আজ মঙ্গলবার ( ২৩শে ফেব্রুয়ারী )  সকাল ১১টায় দৌলতখান প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত মাবনবন্ধনে দৌলতখান উপজেলার সকল দায়িত্বরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একাত্নতা পোষণ করে।
মানববন্ধনে বক্তারা বলেন,আগামী ২৪ঘন্টার মধ্যে সাংবাদিক বোরহানউদ্দীন মুজাক্কির হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।
এছাড়াও আসামীদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সমাপ্তির পরে দৌলতখান প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন,দৌলতখান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৌলতখান আবু আব্দুল্লা কলেজের প্রাক্তন অধ্যক্ষ শ.ম ফারুক, সিনিয়র সহ সভাপতি এম তাহের,সহ সভাপতি জাকির আলম, সাধারন সম্পাদক মেহেদি হাসান শরীফ,যুগ্ন সাধারন সম্পাদক মিজানুর রহমান,সাংবাদিক সাগর চৌধুরী, রোহানুল ইসলাম শোয়েব, তানভীর আহমেদ মৃধা,আহমেদ শফি,এম মিরাজ হোসাইন ও অন্যান্য সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট