শৈলকুপায় অনৈতিক কাজের অভিযোগ তুলে এক নারী ও পুরুষের মাথার চুল, ভ্রু কাটিয়ে ও গলায় জুতার মালা পরিয়ে গ্রাম ছাড়া

সম্রাট হোসেন ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: শৈলকুপায় অনৈতিক কাজের অভিযোগ তুলে এক নারী ও পুরুষকে গ্রাম্য সালিশের মাধ্যমে স্বামীকে দিয়ে স্ত্রীর মাথার চুল, ভ্রু কাটিয়ে ও গলায় জুতার মালা পরিয়ে রাঁতের আধারে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর গ্রামে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, ঘটনাটি ওই রাতে স্থানীয় পুলিশ ক্যাম্পে জানালে পুলিশ তাদের ক্যাম্পে সোপর্দ করতে বললেও সমাজপতিরা অভিভাবকের কাছে দেওয়ার কথা বলে গ্রাম থেকে তাড়িয়ে দেয় তাদের। তবে সমাজপতিদের একজন জানান, অভিভাবক না আসায় তারা নিজের ইচ্ছায় গ্রাম ত্যাগ করেছেন। তবে তারা এখন কোথায় আছে কোন পরিবারই তা জানে না।


হাটফাজিলপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন জানান, বুধবার রাতে আবাইপুর গ্রাম থেকে তাকে জানানো হয়েছিল অনৈতিক কাজের অভিযোগে দুইজনকে একই ঘরে আটকে রাখা হয়েছে। তিনি তাদের ক্যাম্পে সোপর্দ করতে বললে গ্রামবাসী জানান উভয়কে অভিভাবকদের কাছে দেওয়া হবে। পরে বৃহস্পতিবার ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তারা দেখেছেন। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ তাদের কাছে আসেনি। আসলে ব্যবস্থা নেওয়া হবে ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট