ব্লক ব্যারিয়া‌রের সা‌থে ট্র্যাকের সংঘর্ষ!

সুমন হো‌সেন, য‌শোর জেলা প্রতি‌নি‌‌ধি:
য‌‌‌শোর ২নং রেল গে‌টের সাম‌নে ব্লক ব‌্যা‌রিয়া‌রের সা‌থ‌ে ট‌্রাক এক্স‌ি‌ডেন্ট। ঘুম‌ের ‌ভেতর ছি‌লো ড্রাইভার ও হেলপার দুজনই বিষয়ট‌া নিশ্চত ক‌রে‌ছেন রেল‌ওয়‌ে ‌গেট‌কিপার। তি‌‌নি ব‌লেন, ট্রাক এক্স‌ি‌ড‌ন্টে ঘ‌টে‌ছে ‌বিষয়টা পর্যন্ত যা‌নেনা হেলপার। তি‌নি এটাও ব‌লেন, আ‌মি তা‌রে টে‌‌নে বের ক‌রি। হেলপার ও ড্রাইভার দুজ‌‌নে ঘু‌‌মের ‌ভেতর ‌‌ছি‌লেন।  ভোর ৫.২৭ মি‌‌‌‌নি‌টে বসুন্ধরা ‌সি‌মেন্ট বহন করা( কু‌‌ষ্টিয়া-ট 11-0888 ) গা‌ড়ি‌টির ড্রাইভার ছি‌লেন মো: জয়নাল আ‌বে‌দিন এবং হেলপার ‌ছি‌লেন মো: জীবন শেখ।  ড্রাইভার জয়নাল আ‌বে‌দিন জানান, মোংলা বন্দর ‌থে‌কে 750ব‌্যাগ ‌সি‌মেন্ট নি‌য়ে কু‌ু‌‌‌‌ষ্ট‌িয়াতে নি‌য়ে যাচ্ছ‌ি‌লেন। ন‌্যাশনাল টায়ার হাউজ(2) 01711-371676
চ‌্যা‌সিস নং -WPR-243030
ই‌ঞ্জিন নং XPE-438976
টায়ার সাইজ নং-10.00*20
ট্রাকের ব্যাপক ক্ষয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে ব‌লে ড্রাইভার জানান।
পু‌লিশ উপ-প‌রিদর্শক রেজাউল ক‌রিম জানান, ড্র‌াইভার ঘু‌মের ভেতর ছি‌লো ত‌‌ার লাই‌সেন্স জব্দ করা হ‌‌য়ে‌ছে। তার না‌‌মে মামলা দা‌‌য়ের করা হ‌বে ব‌লে জা‌‌নি‌য়ে‌ছেন।
‌বি‌শ্লেশকরা বল‌ছেন, য‌‌শোর ক‌ু‌ষ্টিয়া হাইও‌য়ে‌তে নি‌য়ো‌মিত যে ভা‌বে এ‌ক্স‌ি‌ড‌ন্ট ঘট‌ছে তার পেছ‌‌নে এসব ড্রাইভাররা একমাএ দায়ী। বি‌‌শ্ল‌েষকরা আ‌রো জানান, প্রশাসন য‌দি এ সমস্ত ড্রাইভার‌দের জব্দ না ক‌রে ত‌বে ভয়ংকর দৃশ‌্য নি‌বে। য‌‌শোর জেলা পু‌লি‌শের দৃ‌ষ্টি আকর্ষন ক‌রে এটাও ব‌লেন, নব‌্য ‌‌নি‌য়োগ পু‌লিশ স‌ুপার প্রলয় ক‌ুমার জোয়ারদার এ বিষ‌য়ে আকর্ষনীয় পদ‌ক্ষেপ নি‌বে ব‌‌লে ম‌নে ক‌রেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট