নবীনগরে থানা প্রেসক্লাবের কার্যালয় আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন

এস.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ নবীনগর উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর সংবাদ তুলে ধরতে নবীনগর থানা প্রেসক্লাবের সাংবাদিকদের অবদান গুরুত্বপূর্ণ।
একঝাঁক তরুণ যেভাবে প্রান্তিক জনগোষ্ঠীর সংবাদ তুলে ধরছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার।
আধুনিক নবীনগর গঠনে আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার বিকালে নবীনগর উপজেলায় সালাম রোড়ের নিবারণ মার্কেটের ৪র্থ তলা অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি এম কে জসিম উদ্দিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি নুর মোহাম্মদ জয় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

স্বল্প পরিসরে আয়োজিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন,নবীনগর মডেল প্রেসক্লাবের সভাপতি ও মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি কাউছার আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের দায়িত্বশীল কর্মকর্তা সহ সকল সমস্যারা।

এর আগে অতিথিরা ফিতা কেটে নবীনগর থানা প্রেসক্লাবের নতুন অফিস উদ্বোধন করেন।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণে এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে নবীনগর থানা প্রেসক্লাবের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।
তাছাড়াও উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সম্পাদক মাসুম মির্জার অসুস্থ মায়ের সুস্থতা ও থানা প্রেসক্লাবের উপদেষ্টা আমেরিকা প্রবাসী গোলাম মোস্তফার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট