হেফাজত ইসলামের নেতা আল্লামা মামুনুল হকের ৭ দিনের রিমান্ড মন্জুর

এইচ এম জহিরুল ইসলাম মারুফ: হেফাজত ইসলামের নেতা আল্লামা মামুনুল হক সাহেবকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার সকাল সোয়া ১১টার দিকে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে তোলা হলে তাকে রিমান্ড মঞ্জুর করা হয়।

অপরদিকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে কড়া নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

রাজধানীর মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব আব্দুল লতিফ সাহেব জানান, মাওলানা মামুনুল হকের বিরুদ্বে আদালতে সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত তা মঞ্জুর করেছেন।
বেলা ১১টা ৮ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।

২০২০ সালের ৭ মার্চ মোহাম্মদপুর থানায় দায়ের হওয়া একটি মামলার তদন্তে মামুনুলের সম্পৃক্ততার বিষয়টি সুস্পষ্ট হওয়ায় রোববার (১৮ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় এক নাগরিক তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।বর্তমানে তিনি ফুল সিকিউরিটির নিরাপত্তায় হাজতে আছেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট