একজন সূর্য সন্তানের ইন্তেকাল ও দাফন সম্পন্ন

সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম  
মোঃ আরিফুল ইসলাম অনিক জয়পুরহাট (পাঁচবিবি) উপজেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্য জনতি রোগে ভুগতেছিলেন।  শনিবার দুপুরে হঠাৎ অসুস্থবোধ করলে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ীতে নেওয়ার  পথে ইন্তেকাল করেন তিনি। 

 
মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে চলাকালীন সময় ৭ নং সেক্টরের অধীন সাহসিকতার সাথে তিনি কমান্ডারের দায়িত্ব পালন করেন। আজ রবিবার সকাল ১০টায় নন্দইলস্থ নিজ বাসভবনে গার্ড অব অনার প্রদান করে এক জন বীর সন্তানের দাফন সম্পন্ন হয়।

এদিকে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ২নং ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার মোস্তাফিজুর রহমান ফিজু,বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মন্ডল সহ সমাজের দায়িত্বশীল ব্যক্তিবর্গ ।

আজ রবিবার সকাল ১০ ঘটিকায় মরহুম বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের কফিনে জাতীয় পতাকা মুড়িয়ে গার্ড অব অনার প্রদর্শন করেন,পাঁচবিবি থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি এম এ আশিক রেজা সহ স্থানীয় জনপ্রতিনিধি গন। সম্মাননা প্রদর্শন শেষে মরহুমের জানাযা এবং দাফন সম্পন্ন হয় নিজ কবরস্থানে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট