বেনাপোল শিবনাথ পুর ৮ মাসের এক অন্তঃসত্বা গৃহবধূ কে গলায় ফাঁস দিয়ে হত্যা

মোঃ ফজলুর রহমান, শার্শা প্রতিনিধি:(যশোর) বেনাপোল পোর্টথানাধীন পুটখালী ইউনিয়নের শিবনাথপুর বারোপোতা গ্রামে ৮ মাসের এক অন্তঃসত্বা গৃহবধূ কে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।
মেয়েটির নাম রুমা খাতুন(২৩)। সে ঐ থানার ইছাপুর গ্রামের আব্দুল খালেকের মেয়ে। ঘটনার সূত্রে জানা যায়, শনিবার দিনগত রাতের কোন এক সময় রুমা খাতুন নামের ঐ গৃহবধুকে তার স্বামীর বাড়ী শিবনাথপুর বারোপোতা গ্রামে শ্বাসরোধ করে হত্যা করা হয়, ধারনা করা হচ্ছে,তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঘরের মধ্যে ঝুলিয়ে রাখা হয়েছিল। খবর পেয়ে বেনাপোল পোর্টথানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে হত্যার সাথে জড়িত এমন কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে এসময়ে তার স্বামী আরিফুল ইসলাম টুটুল পলাতক ছিল। টুটুলের পিতার নাম শাফিউর রহমান। স্থানীয়রা বলছেন,রুমা'র স্বামী আরিফুল ইসলাম টুটুল একজন মাদকসেবী,নেশা করার জন্য প্রায়শই তার স্ত্রী'র সাথে ঝগড়াবিবাদ হতো,হত্যার কারন হিসেবে এমনটি হতে পারে বলে তারা মনে করছেন। রুমার চাচাতো ভাই শামিম হোসেনও বলেছেন, মাঝে মধ্যে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো।

বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বোঝা যাবে এটা হত্যা না আত্নহত্যা।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা