পটিয়ার কুসুমপুরায় হাজী দুলা মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ

সেলিম চৌধুরী পটিয়া প্রতিনিধি: পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে থানামহিরা হাজী দুলা মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে কুসুমপুরা ইউপি'র ১,২ ও ৩ নং ওয়ার্ডে প্রায় ৬শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার জুমা নামাজের পর হাজী দুলা মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা যুবলীগ সদস্য মো: আসহাব উদ্দিনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এমএ এজাজ চৌধুরী।
বিশেষ অতিথি উপজেলা আ'লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান টিপু, সমাজসেবক মো: হোসাইন। বক্তব্য রাখেন ইউনিয়ন আ'লীগ সিনিয়র সহ-সভাপতি মাধাই চন্দ্র নাথ, সাংগঠনিক সম্পাদক এম বেলাল চৌধুরী, আ'লীগ নেতা মো: মহসিন, মো: জসিম উদ্দিন লেটসীন, হাজী মো: আলম মেম্বার, কুসুমপুরা ইউনিয়ন যুবলীগ আহবায়ক এম আবুল কাশেম আকাশ, যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম নুরু, যুবলীগ নেতা শাহজাহান জসিম, ফয়সাল, জেলা ছাত্রলীগ নেতা সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা রেজাউল করিম মুন্না, শেখ রাসেল সংসদের নেতা মো: আলমগীর, সরোয়ার অভিসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, পবিত্র রমজান মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। এই মাসে মহান আল¬াহ পাকের সান্নিধ্য পেতে হলে আশেপাশে গরীব অসহায় মানুষের পাশে দাড়াঁতে হবে। হাজী দুলা মিয়া ফাউন্ডেশনের মত এলাকার বিত্তশালীদের রমজান ও করোনা মহামারিতে সাধারন অসহায় মানুষে সাহায্য এগিয়ে আশার আহবান জানান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পটিয়ার এমপি হুইপ সামশুল হক চৌধুরী'র সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা