সাংবাদিক ফয়ছল আহমদ সাগর কে বর্হিঃ বিশ্ব জাতীয়বাদী ফান্ডেশন বড়লেখার আর্থিক সহায়তা প্রদান

 সিলেট ব্যুরো::  সিলেটে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের শয্যাপাশে, বহিঃ বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা। গত ১৮ ই মে বিকাল ৫ ঘটিকার সময় সিলেট শুকরিয়া মার্কেটে সুহেল আহমেদ এর কাপড়ের দোকানে বহিঃবিশ্ব জাতীয়তাবাদী ফান্ডেশন বড়লেখার পক্ষ থেকে, সুহেল আহমদ ও আব্দুল কাদির পলাশের মাধ্যমে অসুস্থ সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের হাতে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।
 
বিগত ২৮ ডিসেম্বর বড়লেখা পৌরসভার নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে সাংবাদিক ফয়ছল আহমদ সাগর ও ভাগনা সাংবাদিক আরিয়ান আহমদ এমদাদ বড়লেখায় যান এবং ৩০ ডিসেম্বর বড়লেখা থেকে সিলেটে আসার পথে বিয়ানীবাজার উপজেলার থানাবাজারে ট্রাকের সাথে ধাক্কায় মোটরসাইকেলে থাকা  দুজন সাংবাদিক গুরুতর আহত হন। 

তাৎক্ষণিকভাবে বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থার অবনতি দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল গুরুতর আহত দুজন সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ঢাকা মেডিকেল যাবার পথে নরসিংদীতে গুরুতর আহত ভাগনা সাংবাদিক আরিয়ান আহমদ এমদাদ  মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) এবং গুরুতর আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগরকে বাঁচানোর জন্য ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা করার পর সিলেট উইমেন্স হাসপাতাল নিয়ে আসা হয়।  বর্তমানে তাহাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের সিএমসি হাসপাতাল ভেলোরে প্রেরন করা হলে তাহার মাথায় অপারেশনের সিদ্ধান্ত নেওয়া হয়।  মাথার রগ তিনটি কাটা, পেশার সব সময় বাড়তি থাকে। 

যেকোনো সময় ব্রেইন ষ্ট্রোক  ও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে ভেলোর সিএমসি হাসপাতাল জানিয়েছে। তাই আগামী ২৫ মে অপারেশনের সিডিউল দেওয়া হয়েছে,চিকিৎসার বাবদ ২৩০০ ডলার বাংলাদেশী টাকায় আনুমানিক ৩/৪ লাখ টাকা খরচ বাবদ জমা দিতে হবে।

এব্যাপারে আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগর বলেন, আত্মীয়স্বজন এবং দেশে-বিদেশে থাকাকালীন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আমার পাশে দাঁড়িয়েছেন, আমি তাহার জন্য চির কৃতজ্ঞ, আমি আশা করি আমার পাশে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ  সহযোগিতা করিবেন, বর্তমানে আমি আর্থিক অসচ্ছলতা, আপনাদের সকলের সহযোগিতায় ভারতের সিএমসি হাসপাতালে আমার সু-চিকিৎসা সম্পন্ন করতে সহায়ক হবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা