দিনাজপুরের আস্করপুর ইউনিয়নে ১৭৩২ জন পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

মামুনুর রাশিদ, দিনাজপুর প্রতিনিধি ॥ করোনা ভাইরাস মহামারীর মধ্যেও হতদরিদ্র ও কর্মহীন পরিবারদের নগদ অর্থ ও খাদ্য সহায়তা করে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ করে আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেছেন, করোনাকালীন এই সময়ে মানুষ যেন পবিত্র ঈদুল ফিতর আনন্দ ও উৎসাহ'র মধ্য দিয়ে পালন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী প্রতিবারের মতো এবারেও বিভিন্ন ধরনের সহায়তার পাশাপাশি আর্থিক সহায়তা দিয়ে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা সবাই দোয়া করবেন। তিনি যেন দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন।
৮ মে শনিবার দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি'র সার্বিক সহযোগিতায় পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভি জি এফ বিতরণকালে আস্করপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া এ কথা বলেন।
প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা আইসিটি অফিসার মো. রুবেল মিয়া, আস্করপুর ইউপি সদস্য মো. আব্দুর রশিদ, মো. আব্দুল হালিম, মো. মোতাহার হোসেন, মো. রশিদুল ইসলাম রতন, মো. মোকলেছার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফরহাদ আলী, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি জাকিয়া সুলতানা চন্দন প্রমুখ।
দিনাজপুর সদর উপজেলার আস্করপুর ইউনিয়নের হতদরিদ্র ১৭শ' ৩২ জনের মাঝে ৪৫০ টাকা করে ৭ লক্ষ ৭৯ হাজার ৪শত টাকা বিতরণ করা হয়। ##

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা