অসহায় ও পথচারী মানুষের মাঝে বিবিডিসি রংপুর শাখার পক্ষ থেকে ইফতার বিতরণ

 
নিউজ ডেস্কঃ  অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন বাংলাদেশ ব্লাড ডোনার'স ক্লাব (বিবিডিসি) এর  পবিত্র মাহে রমজানে অসহায়, রোজাদারদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে রংপুর বিভাগের বিবিডিসিয়ানরা। সোমবার বিকালে রংপুর মেডিকেল কলেজ চত্বরে এ ইফতার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন- আনোয়ার হোসেন, জেলা টিম লিডার দিনাজপুর। মুন সরকার, টিম লিডার রংপুর। আব্দুর রাজ্জাক পাভেল, জেলা টিম লিডার গাইবান্ধা। শাহনাজ পারভীন, টিম লিডার রংপুর, সহ আরো অনেক রংপুরের বিবিডিসিয়ানরা। 

বিবিডিসির পরিচালক এস,এম আলী 
হায়দার বলেন: কৃতজ্ঞতা প্রকাশ করছি রংপুর বিভাগীয় সমন্বয়ক রাকিব বিন আদম ও রংপুর বিভাগীয় আপডেট ম্যানেজার বিবি আমেনা ম্যাম সহ রংপুর বিভাগীয় শাখার সকল দায়িত্বশীলদের প্রতি, দেশবাসীর কাছে সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি বিবিডিসির পাশে থেকে আমাদের মানবতার সেবায় এগিয়ে যাওয়ার সহযোগিতা করার জন্য।

এছাড়াও উক্ত অনুষ্ঠান সম্পর্কে বিবিডিসির রংপুর বিভাগীয় সমন্বয়ক রাকিব বিন আদম বলেন :-মানুষ হিসেবে মানুষের বিপদে পাশে দাড়ানোর চেয়ে মহত্ত্ব কি আর হতে পারে ।সেচ্ছাসেবীদের প্রতি সম্মান ভালবাসা প্রধান করুন। সেবার হাত অনেক বেশি প্রসারিত হবে ইনশাআল্লাহ । প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে যতটুকু সম্ভব সেবা দিয়ে যাক এটাই প্রত্যাশা করি ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট