মানিকগঞ্জ জেলার দারুল আরকাম মাদ্রাসার শিক্ষকগণ,আর্থিক প্রণোদনার চেক হাতে পেলেন

আব্দুর রাজ্জাক, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৫/০৫/২০২১ইং মানিকগঞ্জ জেলার জেলা প্রশাসকের  কার্যালয়ে জেলা প্রশাসক জনাব এস এম ফেরদৌস মহোদয়ের মাধ্যমে। মানিকগঞ্জ জেলার সম্মানিত উপ-পরিচালক জনাব জামাল উদ্দিন মহোদয় ও সম্মানিত সহকারী পরিচালক জনাব জাহিদুল ইসলাম স্যার 

আরো উপস্থিত ছিলেন এডিসি, বক্তব্য রাখেন  অধ্যক্ষ ইঞ্জিনিয়ার ডক্টর ফারুক আহমেদ। ডিসি মহোদয় 
 শিক্ষকগণের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া জনপ্রতি ২৫ হাজার টাকার চেক তুলে দেন, মোট সাত লক্ষ  টাকার আর্থিক সহায়তা প্রদান করেন। 

 উক্ত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসায় কর্মরত ১৭ মাস যাবত বেতনহীন দুই হাজার ২০ জন শিক্ষককে জনপ্রতি ২৫ হাজার টাকা করে মোট ৫ কোটি ৫ লাখ টাকা অনুদানের অনুমোদন দেন। এজন্য বিশেষভাবে মাননীয় প্রধানমন্ত্রী কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছে।

 প্রতিটি জেলায় আনুষ্ঠানিকভাবে উক্ত অনুদান প্রদান করা হচ্ছে। উল্লেখ যে, দারুল আকরাম ইবতেদায়ী মাদরাসার নতুন প্রকল্পের কাজ বর্তমানে চলমান রয়েছে।
বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে শিক্ষকদের আপদকালীন সহায়তা হিসেবে মাননীয় 'প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল' থেকে এই সহায়তা দেওয়ায় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট জনাব নজিবুল বশর মাইজভান্ডারী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল ইসলামিক ফাউন্ডেশন এর সম্মানিত ডিজি মহোদয় স্যার সহ সকলকে  আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
আল্লাহ্ সকলকে উত্তম জাযায়ে খায়ের দান করুন, আমীন

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা