দৌলতখানে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃ রিয়াদ, দৌলতখান প্রতিনিধিঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তা কর্মচারী কর্তৃক হেনস্তা ও মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে দৌলতখান রির্পোটার্স ইউনিটির উদ্যোগে বুধবার সকাল ১১:৩০ মিনিটের সময় রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ের সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দৌলতখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি মতিউর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রির্পোটার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টিভির স্টাফ রিপোর্টার কাজী জামাল ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, কোয়ালিটি টিভির জেলা প্রতিনিধি শিক্ষানবিশ আইনজীবি মোঃ নুরউদ্দীন মাহমুদ, বাংলার কন্ঠের উপজেলা প্রতিনিধি ইতশিয়াক আহমেদ হাসিব, আমাদের সময় ও এশিয়া টিভির উপজেলা প্রতিনিধি মোঃ রোহানুল ইসলাম শোহেব, মানবতার সংবাদ ও দৈনিক মানব সময়ের জেলা প্রতিনিধি এম আওলাদ হোসেন সহ প্রমুখ।

বক্তারা বলেন,রোজিনা ইসলাম দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় জড়িত আছেন। দেশ ও বিদেশে তার ব্যাপক সুনাম- সুখ্যাতি রয়েছে। সাংবাদিকতার জন্য তিনি বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। তার সাংবাদিকতার মূল কাজ ছিল তথ্যানুসন্ধানী রিপোর্ট করা। ইতিঃপূর্বেও তিনি বহু দুর্নীতিবাজের মুখোশ উম্মোচন করেছেন।

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার ও জেল হাজতে পাঠানোর ঘটনায় গভীরভাবে উদ্বেগ প্রকাশ করেছেন বক্তারা । অনতিবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন তারা। পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সহকারী সচিব জেবুন্নেছা সহ জড়িত কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে আইননানুগ ব্যাবস্থা গ্রহণ করার জোর দাবী জানান।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা