কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়কে জেলার শ্রেষ্ঠ পুরস্কার প্রদান

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়কে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে পুরস্কৃত করা হয়েছে। 

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সোমবার (৭ জুন) বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্ব পালনের জন্য ওসি বিনয় ভূষণ রায় এর হাতে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস্ট পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, ইতিপূর্বে তিনি ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদকসহ আরও একাধিক বার তার দায়িত্ব পালনে দক্ষতার জন্য পুরস্কৃত হয়েছেন। অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জানা যায়, ওসি বিনয় ভূষণ রায় কুলাউড়া থানায় যোগদান করার পর মাদক ও সন্ত্রাস দমন, আইশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ব্যাপক সফলতা পাওয়ায় এ সম্মাননার জন্য মনোনীত করা হয়। 

ওসি বিনয় ভূষণ রায় বলেন, যতদিন কুলাউড়ায় থাকবো তত দিন এ থানা এলাকার মানুষকে ভালোবেসে তাদের জন্য কাজ করে যাবো। এ পুরস্কার আমার ভবিষ্যতে ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। তাকে পুরস্কৃত করে উৎসাহিত করার জন্য তিনি পুলিশ সুপার মহোদয়কে কৃতজ্ঞতা জানান। সঠিক তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আগামীতে দেশ সেরা পুলিশ কর্মকর্তা হওয়ার জন্য তিনি সবার আশীর্বাদ কামনা করেছেন।

হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি বিনয় ভূষণ রায় ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে কুলাউড়া, গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেন। 

এছাড়া তিনি মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এর দায়িত্বে থাকাকালীন সময়ে মাদকদ্রব্য বিরোধী সফল অভিযান পরিচালনা করার জন্য তাকে পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা