কুমিল্লার হোমনায় সাবেক ভাইস চেয়ারম্যান মাজেদুল ইসলাম আর নেই, দাফন সম্পন্ন


শাহ আলম জাহাঙ্গীর
ব্যুরো চিফ,কুমিল্লা

কুমিল্লার হোমনায় সাবেক ভাইস চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ   হাজী মাজেদুল ইসলাম জীবন (৭২) সম্পন্ন  হয়েছে  গতকাল  সোমবার রাত সাড়ে ১০ টার দিকে কুমিল্লা একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না  ইলাইহে রাজেউন)  । 

 আজ মঙ্গলবার ১১ টায় উপজেলা পরিষদ মাঠে প্রথম জানাযা এবং বাদ জোহর  কৃষ্ণপুর নিজ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন ।তিনি 'অনন্তপুর হাজী  মাজেদুল ইসলাম দাখিল মাদ্রসার' প্রতিষ্ঠাতা,কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও আজীবন দাতা সদস্য  এবং উপজেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন । 
মরহুমের জানাযায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে আলম মিয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সভাপতি  একেএম ফজলুল হক মোল্লা, ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,  সাবেক উপজেলা চেয়ারম্যান মো.জহিরুল হক(জহর),সাবেক ভাইস চেয়ারম্যান  মো. ফজলুল হক মোল্লা ,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ ও  ছাত্র বিষয়ক সম্পাদক অহিদুজ্জামান মোল্লা প্রমুখ ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট