করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন চিত্র নায়িকা কবরী

চিত্র নায়িকা কবরী
আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃকরোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন চিত্র নায়িকা কবরী।শনিবার দিবাগত  রাত ১২টা ২০মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। কবরীর ছেলে শাকের চিশতী খবরটি নিশ্চিত করেছেন।কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে করোনার নমুনা দেন সারাহ বেগম কবরী। ৫ এপ্রিল দুপুরে পরীক্ষার ফল হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। 

তাঁকে ভর্তি করা হয় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। ৭ এপ্রিল দিবাগত রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়, ৮ এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বৃহস্পতিবার বিকেলে লাইফ সাপোর্ট নেওয়া হয় এবং সেখানেই তিনি ইন্তেকাল করেন।

মিষ্টি মেয়ে কবরীর চলচ্চিত্রে আগমন হয় ১৯৬৪ সালে সুভাষ দত্তের 'সুতরাং' সিনেমার মধ্য দিয়ে। তার পর 'জলছবি'  'বাহানা',  'সাত ভাই চম্পা', 'আবির্ভাব', 'বাঁশরি', 'যে আগুনে পুড়ি',  'দীপ নেভে নাই', 'দর্পচূর্ণ, 'ক খ গ ঘ ঙ প্রভৃতি ছবি সহ কয়েক শতাধিক ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট