প্রেমিকের হাতে প্রেমিকা খুন!

স্টাফ রিপোর্টারঃ আর.জে মিজানুর রহমান ইমনঃ সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলায় প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা খুন । (৩মে) সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটেছে । জানা গেছে, নিহত ঐ প্রেমিকা হলেন, উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে, নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী পূজা সরকার (১৫) ।

স্থানীয় এলাকাবাসী এবং বাড়ির লোকজন সূত্রে জানা গেছে, ঐ খুনি প্রেমিক সঞ্জয় সরকারের (১৮) সাথে পূজা সরকার (১৫) দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো । হঠাৎ কয়েকদিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বুঝাবুঝি চলছিলো ঐ মুহূর্তে পূজার বাবা পবিত্র সরকার অন্য ছেলের সাথে বিয়ের সিদ্ধান্ত নিলে, সোমবার প্রেমিক সঞ্জয় সরকার ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে যায় । এসে দেখে পূজা তার বাড়ীর উঠানে কাজ করছিল এমন সময় পিছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে  আঘাত করে সঞ্জয় সরকার । আঘাতের একপর্যায় পূজা মাটিতে লুটে পরে যায় । এমন সময় পূজার চিৎকারে তার বাড়ির লোকজন এবং স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাকে হাসপাতালে নেয়ার জন্য প্রস্তুতি নিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । 

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মুঠো ফোনের মাধ্যমে জানান, নিহত পূজার মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেওয়া হয়েছে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে । তিনি আরো বলেন, প্রেমিক সঞ্জয় সরকার তার প্রেমিকা পূজা সরকার কে খুন করে তার শরীরেও ঐ ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং ঘটনাস্থলেই দ্রুত পালিয়ে যায় । এ ঘটনায় পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে থানায় একটি মামলা করেছে । পলাতক খুনী আসামী কে গ্রেফতারে চেষ্টা চলছে এবং চেষ্টা অব্যাহত থাকবে ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট