সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো হাবিব মীরা, শিশু’সহ আহত-৯

মিঠুন কুমার রাজ, পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় হাবীব মীরা (৬০) নামের একজন নিহত হয়েছেন। এ সময় শিশুসহ আরো ৯ জন আহত হয়। রোববার (১৪ মার্চ)সাড়ে ১২টার দিকে উপজেলার ভান্ডারিয়া-মঠবাড়ীয়া-পিরোজপুর মহাসড়কের বাইপাস মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাবীব মীরা পাশের ইন্দুরকানী উপজেলার মৃত ওহাব মীরার ছেলে।আহতরা হলেন- কথা (৭), কৃষ্ণা (১৩), ইসলাম মীম (১৬), তাসলিমা (৪০), কামরুল (৪০), মানিক (৩৩), ফারজানা মীনতি হালদার (৩৫), মমতাজ (৫৭) ও জলিল শেখ (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার দুপুরে ভান্ডারিয়া থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় হাবীবসহ ১০ জনযাত্রী চরখালী যাওয়ার পথে ভান্ডারিয়াগামী আখি পরিবহন নামের একটি ট্রলি অটোরিক্সায় ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় হাবীব মীরা গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। একইসাথে চালক ও শিশুসহ নয়জন আহত হয়।

এ সময় ফায়ার সার্ভিসকর্মী ও পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।কর্তব্যরত চিকিৎসক ডা: আলি আজিম তালুকদার হাবীব মীরাকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পলিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট